ব্রেকিং:
ইসরায়েল যুদ্ধাপরাধ করছে: ফিলিস্তিনি পররাষ্ট্রমন্ত্রী চীনের টিকার প্রথম ডোজ দেয়া শুরু হবে ২৫ মে: স্বাস্থ্যমন্ত্রী ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৭০ লকডাউন পরিস্থিতিতে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষা উপমন্ত্রী ফিলিস্তিন-ইসরায়েল সংঘাত থামাতে তেল আবিবে যুক্তরাষ্ট্রের দূত দেশে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ও মৃত্যু কমেছে এবার করোনা টিকার ট্রায়াল চলবে শিশুদের উপর কোভিড-১৯: বিশ্বজুড়ে মৃত্যু ৩৪ লাখ ছুঁইছুঁই

মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

সর্বশেষ:
শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ র‍্যাবে এই প্রথম ৪৮ পুলিশ সুপারকে উপ-পরিচালক পদে পদায়ন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মেজো ভাই অসীম বন্দ্যোপাধ্যায় মারা গেছেন ইসরায়েল থেকে ১২০ সেনা সরিয়ে নিল আমেরিকা ঈদের জামাতে বিশ্ব শান্তি কামনা ও করোনামুক্তির জন্য বিশেষ দোয়া দীর্ঘ সিয়াম সাধনার পর উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর ফিলিস্তিনে ইসরাইলি হামলায় নিহত বেড়ে ১০৩ টিকাগ্রহীতাদের ৯৭ শতাংশের শরীরে অ্যান্টিবডি : আইইডিসিআর
১৪৫

সুশান্তের মৃত্যু তদন্তে এবার গ্রেফতার সুশান্তের বন্ধু

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২১  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এবার নতুন করে গতি পেল। সুশান্তকে মাদক সরবরাহের অভিযোগে প্রাক্তন সহকারী পরিচালক ও তার ঘনিষ্ঠ বন্ধু ঋষিকেশ পাওয়ারকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সুশান্তের সঙ্গে বেশ কিছু ছবিতে কাজ করেছেন ঋষিকেশ।

এনসিবি কর্মকর্তাদের সন্দেহ, ঋষিকেশ শুধু সুশান্তকে নিষিদ্ধ মাদকই সরবরাহ করতেন না তাকে নানা ধরনের নেশা করার প্রলোভনও দেখাতেন। ইতিমধ্যেই ঋষিকেশের ল্যাপটপ ও মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে।

এনসিবির বরাত দিয়ে ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে, বেশ কিছুদিন ধরেই তার উপরে নজর ছিল এনসিবির কর্মকর্তাদের। এর আগে ঋষিকেশকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল এনসিবি। আগাম জামিনের আবেদনও করেছিলেন তিনি। কিন্তু আদালতে সে আবেদন ধোপে টেকেনি। মঙ্গলবার বলিউডের প্রাক্তন সহকারী পরিচালককে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। জিজ্ঞাসাবাদের পর ঋষিকেশের উত্তরে সন্তুষ্ট ছিলেন না এনসিবির কর্মকর্তারা। সেই কারণেই তাকে গ্রেফতার করা হয়েছে।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রথমে মুম্বাই পুলিশ এই মামলার তদন্ত শুরু করেছিল। তারপর সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে বিহার পুলিশ। পরে সুশান্ত মামলার তদন্তভার যায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে। এরপর বিষয়টি খতিয়ে দেখার দায়িত্ব নেয় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। আর মাদক মামলার তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক মামলাতেই সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিককে গ্রেপ্তার করা হয়েছিল। শর্ত সাপেক্ষে জামিন পান দু’জন। জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দপ্তরে হাজিরা দিতে হয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীত সিংকে। গ্রেফতার করা হয়েছিল কমেডিয়ান ভারতী সিং এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। সেই দু’জনও জামিনে মুক্ত।