ব্রেকিং:
করোনায় ৩৬ লাখ পরিবার পাবে প্রধানমন্ত্রীর `ঈদ উপহার` বিশ্বে কোভিড -১৯(করোনা ভাইরাসে) প্রায় ৩০ লাখ মানুষের মৃত্যু। সাবেক মন্ত্রী আব্দুল মতিন খসরুকে পারিবারিক কবরস্থানে দাফন আব্দুল মতিন খসরুর জানাজা সম্পন্ন, বাদ আসর দাফন কারিগরির আকস্মিক দুর্বিপাকে আন্তঃব্যাংক চেক লেনদেন বন্ধ সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুর দ্বিতীয় জানাজা সম্পন্ন ভারতে ৫ কোটি স্পুটনিক টিকা সরবরাহ করবে রাশিয়া বিপজ্জনক মোড় নিচ্ছে ইরান ও ইসরায়েলের ছায়াযুদ্ধ টিকা কিনতে বাংলাদেশ-বিশ্বব্যাংকের ঋণচুক্তি সই

শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

সর্বশেষ:
প্রবাসী বাংলাদেশি কর্মীদের জন্য শনিবার থেকে বিশেষ ফ্লাইট চালু
১৪৬

সিরিয়া থেকে গম চুরি করেছে মার্কিন বাহিনী

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

সিরিয়া থেকে গম চুরি অব্যাহত রেখেছে মার্কিন বাহিনী। এ পর্যন্ত শত শত টন গম চুরি করেছে যুক্তরাষ্ট্র। সিরিয়ার সরকারি সূত্রগুলো জানিয়েছে, গত কয়েক দিন ধরে হাসাকা প্রদেশসহ বিভিন্ন এলাকা থেকে মার্কিন সেনারা বিশাল বিশাল ট্রাকে করে গম নিয়ে যাচ্ছে। এসব গমভর্তি ট্রাক অবৈধভাবে স্থাপিত ‘আল ওয়ালিদ’ ক্রসিং পয়েন্ট দিয়ে ইরাকের উত্তরাঞ্চলে পাঠানো হচ্ছে।

সোমবারও হাসাকা প্রদেশের উত্তরাঞ্চলের বিভিন্ন গুদাম থেকে বহু টন গম নিয়ে গেছে মার্কিন বাহিনী। এই গম চুরিতে সিরিয়ায় তৎপর সন্ত্রাসীরা সহযোগিতা করছে।

সিরিয়ার উত্তর ও পূর্ব অংশে এখনো মার্কিন সেনাবাহিনী ও তাদের মদদপুষ্ট সন্ত্রাসীরা তৎপরতা চালাচ্ছে। সেখানে তারা তেল চুরির পাশাপাশি গম চুরি অব্যাহত রেখেছে।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর