ব্রেকিং:
আগামীকাল থেকে সাত জেলায় কঠোর লকডাউন মালয়েশিয়ায় ১০২ বাংলাদেশি আটক ভোলায় ইউপি নির্বাচনে দুপক্ষের সংঘর্ষ, গুলিতে ১ জন নিহত কোভ্যাক্সের ১০ লাখ টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী চলমান বিধিনিষেধ আরো এক মাস বাড়ল আগামী জুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান আজ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে, আটক ৪৪

মঙ্গলবার   ২২ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
৪০ মণ ওজনের ‘বীর বাহাদুর’ দেখতে জনতার ভিড় বৃষ্টিপাত কমে বাড়তে পারে তাপমাত্রা ভারতে যৌথবাহিনীর সাথে জঙ্গিগোষ্ঠীর সংঘর্ষ, নিহত ৩ রাজধানীর তিন কেন্দ্রে শুরু হয়েছে টিকাদান কার্যক্রম আবারো কোরোনায় বাতিল হচ্ছে চার পাবলিক পরীক্ষা শত শত বাংলাদেশী লিবিয়ার ডিটেনশন ক্যাম্পে বন্দী কুষ্টিয়ায় সাত দিনের কঠোর লকডাউন ঘোষণা আজ শুরু হচ্ছে ফাইজারের টিকাদান কর্মসূচি ফিলিস্তিনিদের সম্মিলিত প্রচেষ্টায় শিগগিরি স্বাধীন হবে আল-আকসা চোরাই পথে খালাস হয়ে গেল বিটুমিনের একটি জাহাজ। পদ্মা সেতুতে রেলওয়ে স্লাব বসানোর কাজ সম্পন্ন ইন্দোনেশিয়ায় টিকা নিলেই মুরগি ফ্রি! সিঙ্গাপুরে সিনোভ্যাক টিকার ব্যাপক চাহিদা অযোধ্যার রাম মন্দির নিয়ে হিন্দু মহলে বিভক্তি
৫৬

শূন্য আসন ও স্থগিত ইউপি নির্বাচনের ব্যাপারে সিদ্ধান্ত বুধবার

প্রকাশিত: ১৬ মে ২০২১  

জাতীয় সংসদের শূন্য হওয়া আসন ও স্থগিত প্রথম ধাপের ইউপি নির্বাচনসহ বেশ কয়েকটি নির্বাচনের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বুধবার (১৯ মে) বৈঠকে বসছে নির্বাচন কমিশন (ইসি)। সেদিন বিকেল ৩টায় রাজধানীর নির্বাচন ভবনে বৈঠকটি হবে। বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) নূরুল হুদা সভাপতিত্ব করবেন।

এর আগে ১১ মে অনুষ্ঠিত বৈঠকে করোনার মধ্যেই নির্বাচন আয়োজনের পক্ষে মত দেন নির্বাচন কমিশনাররা। তবে সেদিন চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি।

বৈঠক শেষে ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ সাংবাদিকদের বলেছিলেন, করোনা পরিস্থিতি যতই খারাপ হোক না কেন, আমরা সব নির্বাচন চালিয়ে যাবো। আমাদের নির্বাচন করতেই হবে। লক্ষ্মীপুর-২ ও সিলেট-৩ আসনে সিইসির ক্ষমতার পরবর্তী ৯০ দিন পার হয়ে গেছে। কমিশন একমত হলে এসব নির্বাচন সম্পন্ন করে ফেলব।

তিনি আরো বলেছিলেন, ১৯ মে কমিশন সভা হবে। সভায় চার থেকে পাঁচটা এজেন্ডা রয়েছে। ৩৭১টি ইউপি নির্বাচনসহ যেসব নির্বাচন ১১ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সেগুলো নিয়ে ১৯ তারিখে সিদ্ধান্ত হবে।


এই বিভাগের আরো খবর