ব্রেকিং:
মার্কিন গোয়েন্দা বিমানকে অবতরণের অনুমতি দেয়নি ইন্দোনেশিয়া ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৮, নতুন আক্রান্ত ১৩৮০ প্রযুক্তিনির্ভর তরুণরাই উন্নত-সমৃদ্ধ দেশ গড়ার হাতিয়ার: পলক আজারবাইজান ও আর্মেনিয়াকে অস্ত্রবিরতির প্রতি আহ্বান জাতিসংঘের

মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭,   ০২ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
তৃতীয় দিনেও উত্তাল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস কোয়ারেন্টাইন ব্যর্থতার কারণে করোনায় আক্রান্ত বাড়ছে: ডব্লিউএইচও ক্যাসিনো ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধে চার্জ গঠন ৩০ নভেম্বর এসআই আকবরকে ধরিয়ে দিতে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা তাইওয়ানে মার্কিন হস্তক্ষেপ রোধ করবে চীন
১৯

ফেনসিডিল ও ১৫ হাজার ভারতীয় রুপিসহ মাদক ব্যবসায়ীকে আটক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

বরিশালে ফেনসিডিল ও ১৫ হাজার ভারতীয় রুপিসহ মো. হারুন-অর-রশিদ (৬২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-৮ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে হারুন-অর-রশিদের বসতঘরে অভিযান চালায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি কোম্পানির একটি বিশেষ আভিযানিক দল। এ সময় ২৮ বোতল ফেনসিডিল, মাদক বিক্রির নগদ দুই লাখ ৮৫ হাজার নয়শ ৫৫ টাকা এবং ভারতীয় ১৫ হাজার রুপি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।  

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মো. আল-মামুন শিকদার বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। আটক ব্যক্তির বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় নয়টি মামলা রয়েছে।  

 


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর