ব্রেকিং:
করোনায় ৩৬ লাখ পরিবার পাবে প্রধানমন্ত্রীর `ঈদ উপহার` বিশ্বে কোভিড -১৯(করোনা ভাইরাসে) প্রায় ৩০ লাখ মানুষের মৃত্যু। সাবেক মন্ত্রী আব্দুল মতিন খসরুকে পারিবারিক কবরস্থানে দাফন আব্দুল মতিন খসরুর জানাজা সম্পন্ন, বাদ আসর দাফন কারিগরির আকস্মিক দুর্বিপাকে আন্তঃব্যাংক চেক লেনদেন বন্ধ সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুর দ্বিতীয় জানাজা সম্পন্ন ভারতে ৫ কোটি স্পুটনিক টিকা সরবরাহ করবে রাশিয়া বিপজ্জনক মোড় নিচ্ছে ইরান ও ইসরায়েলের ছায়াযুদ্ধ টিকা কিনতে বাংলাদেশ-বিশ্বব্যাংকের ঋণচুক্তি সই

শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

সর্বশেষ:
প্রবাসী বাংলাদেশি কর্মীদের জন্য শনিবার থেকে বিশেষ ফ্লাইট চালু
৪৫

টেকনাফে ১৯ হাজার ৯০০ পিস ইয়াবাসহ আটক

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

টেকনাফ থানাধীন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)-এর সদস্যরা অভিযান চালিয়ে ১৯ হাজার ৯০০ পিস ইয়াবাসহ শাহ আলম (৩৭) নামে এক রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে।

(৭ এপ্রিল) দিবাগত রাতে অভিযান চালিয়ে ওই বিপুল পরিমাণ ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃত শাহ আলম কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং ক্যাম্প ১নং এর বাসিন্ধা সলিমুল্লাহর ছেলে।
র‌্যাব-১৫, এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিঃ সহকারী পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং পুলিশ ফাড়ির সামনে অভিযান চালিয়ে এক রোহিঙ্গাকে আটক করা হয়। পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশী করে মোট ১৯ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটক আসামি স্বীকার করে যে- সে দীর্ঘদিন যাবৎ টেকনাফ এর সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

তিনি আরও জানান,উদ্ধার ইয়াবাসহ আটককৃত আসামিকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর