ব্রেকিং:
আগামীকাল থেকে সাত জেলায় কঠোর লকডাউন মালয়েশিয়ায় ১০২ বাংলাদেশি আটক ভোলায় ইউপি নির্বাচনে দুপক্ষের সংঘর্ষ, গুলিতে ১ জন নিহত কোভ্যাক্সের ১০ লাখ টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী চলমান বিধিনিষেধ আরো এক মাস বাড়ল আগামী জুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান আজ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে, আটক ৪৪

মঙ্গলবার   ২২ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
৪০ মণ ওজনের ‘বীর বাহাদুর’ দেখতে জনতার ভিড় বৃষ্টিপাত কমে বাড়তে পারে তাপমাত্রা ভারতে যৌথবাহিনীর সাথে জঙ্গিগোষ্ঠীর সংঘর্ষ, নিহত ৩ রাজধানীর তিন কেন্দ্রে শুরু হয়েছে টিকাদান কার্যক্রম আবারো কোরোনায় বাতিল হচ্ছে চার পাবলিক পরীক্ষা শত শত বাংলাদেশী লিবিয়ার ডিটেনশন ক্যাম্পে বন্দী কুষ্টিয়ায় সাত দিনের কঠোর লকডাউন ঘোষণা আজ শুরু হচ্ছে ফাইজারের টিকাদান কর্মসূচি ফিলিস্তিনিদের সম্মিলিত প্রচেষ্টায় শিগগিরি স্বাধীন হবে আল-আকসা চোরাই পথে খালাস হয়ে গেল বিটুমিনের একটি জাহাজ। পদ্মা সেতুতে রেলওয়ে স্লাব বসানোর কাজ সম্পন্ন ইন্দোনেশিয়ায় টিকা নিলেই মুরগি ফ্রি! সিঙ্গাপুরে সিনোভ্যাক টিকার ব্যাপক চাহিদা অযোধ্যার রাম মন্দির নিয়ে হিন্দু মহলে বিভক্তি
৩৯

জালিয়াতি করে মালিকের ৬ কোটির বাড়ি গুঁড়িয়ে দিলেন মিস্ত্রি!

প্রকাশিত: ১০ জুন ২০২১  

 ৪ লাখ ১৮ হাজার টাকার জন্য প্রায় ৬ কোটি টাকার সম্পত্তি নষ্ট করে দিলেন। কাজ করিয়েও পুরো টাকা না দেওয়ায় শাস্তি পেলেন এক ব্যক্তি। ওই ব্যক্তির নাম জে কুর্জি (৪০)। তিনি ইংল্যান্ডের লেস্টারের স্টোনিগেটের বাসিন্দা।

   ইংল্যান্ডে তিনি সম্প্রতিসহ  একটি বাড়ি কিনেছিলেন তিনি। তারপর সেটিকে বাসযোগ্য করার জন্য খরচ করেছেন ৫ কোটি ৬৮ লাখ ১০ হাজার টাকা।
চলতি বছরের ফেব্রুয়ারি থেকে বাড়িটির কাজ শুরু হয়। বাড়িটির দোতলার সঙ্গে আরও একটি পরিবর্ধিত কাঠামো তৈরি করেন তিনি। পাশাপাশি পুরো বাড়িতেই নতুন করে বিদ্যুৎ সংযোগ, নতুন ছাদ এবং সর্বোপরি গোটা বাড়িকেই পরিবেশ-বান্ধব করে তোলার পরিকল্পনা ছিল তার। কিন্তু মিস্ত্রির কাজে খুব একটা সন্তুষ্ট ছিলেন না তিনি। কারণ তিনি যেমনটা চেয়েছিলেন তা পুরোপুরি করে দেননি তিনি।

এদিকে মিস্ত্রি তাকে বড় অংকের বিল ধরিয়ে দিয়েছিলেন। তার মধ্যে ওই ৫ কোটি ৬৮ লাখ ১০ হাজার তিনি মিটিয়েও দেন। কিন্তু তারপরও মিস্ত্রি আরও ৪ লাখ ১৮ হাজার টাকা পেতেন। বিবাদের সূত্রপাত এই টাকা নিয়েই।

জে কুর্জির সঙ্গে এই টাকা নিয়ে মিস্তির বাকবিতণ্ডা হয় একাধিক বার। জে টাকা দিতে রাজি না হওয়ায় তার সঙ্গে কথা কাটাকাটি ছাড়া মিস্ত্রি আর কিছু করতেও পারছিলেন না। তবে সুযোগ খুঁজছিলেন প্রতিশোধের।

সম্প্রতি বাড়ি থেকে ৩০০ কিলোমিটার দূরে সপরিবার ছুটি কাটাতে গিয়েছিলেন জে। সেই খবর পেয়েই লোকজন নিয়ে তার ফাঁকা বাড়িতে হানা দেন ওই মিস্ত্রি। বাড়ির ছাদ, বর্ধিত অংশ-সহ অনেকটাই ভেঙে দেন তিনি। এ খবর জে-র কানে পৌঁছেছে। তিনি পুলিশের সঙ্গে যোগাযোগও করেছেন। তবে তাতে কোনও কাজ হয়নি বলে জে-র দাবি।


এই বিভাগের আরো খবর