ব্রেকিং:
রাজধানীতে মিছিল-সমাবেশ করতে পূর্বানুমতি লাগবে প্রথম জয়ের স্বাদ পেল বেক্সিমকো ঢাকা দেশে করোনায় গত ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২১৯৮ বিশ্ব সমাজকে ইসরাইলের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান জানাল ইরান ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ বাংলাদেশীর মৃত্যু

বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক মতবিরোধ পরিহার করে মুসলিমদের এক হওয়ার ডাক দিলেন এরদোগান ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা আরো ঘনীভূত হতে পারে ঘূর্ণিঝড় ‘বুরেভী’ ভারতে কৃষক আন্দোলন: ৮২ বছরের বৃদ্ধা ‘শাহীনবাগের দাদী’কে গ্রেফতার বালিশ-বিছানা-কম্বল নিয়ে দিল্লির দরবারে কৃষকরা
৫৯

জার্মান স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

জার্মানির স্বাস্থ্যমন্ত্রী "জেন্স স্পাহন" করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা আক্রাক্তের পর তাৎক্ষণিকভাবে আইসোলেশনে গেছেন তিনি। এখন পর্যন্ত তার শুধুমাত্র ঠাণ্ডার মতো লক্ষণ রয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, বুধবার স্পাহনের সঙ্গে একটি বৈঠকে অংশ নেয়া সত্ত্বেও জার্মান চ্যান্সেলর অ্যাঙ্গেলা মেরকেলের মন্ত্রিসভার কেউই সেলফ-আইসোলেশনে যাবেন না। তবে স্পাহনের সংস্পর্শে আসা সবাইকে তার করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয়েছে।

জার্মান সরকারের একজন মুখপাত্র জানিয়েছেন, ফেডারেল মন্ত্রিসভা স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্বের নিয়ম মেনেই বৈঠকে করেন। এর ফলে বৈঠকে অংশ নেয়া কোনো ব্যক্তির যদি করোনা পজিটিভ হয় সেক্ষেত্রে অন্য কোনো অংশগ্রহণকারী সবার কোয়ারেন্টাইনের প্রয়োজন হবে না।

স্বাস্থ্যমন্ত্রী স্পাহনের আক্রান্ত হওয়ার খবর জানানো হলে তার দ্রুত আরোগ্য কামনা করেন অ্যাঙ্গেলা মেরকেল। একই ধরনের বার্তা দিয়েছেন জার্মান পররাষ্ট্রমন্ত্রী হেইকো মাস। এক টুইটার বার্তায় স্বাস্থ্যমন্ত্রীর জন্য শুভ কামনা জানিয়েছেন তিনি।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর