ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
৪৫৯

জামায়াত ক্যাডার হান্নানের চাঁদাবাজিতে দিশেহারা গুজরার বাসিন্দারা!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৯  


সময় এখন উন্নয়নের। দেশ এগুচ্ছে প্রতিদিন আর প্রতিক্ষণে কিন্তু রাউজানের উত্তর গুজরার মানুষ আজও পায়নি ৭১ এর পরাজিত শক্তি জামায়াত ক্যাডারদের হাত থেকে একটু শান্তি আর স্বস্তি। 

জানা যায়, রাউজানের উত্তর গুজরা গ্রামের আয়েশা বিবির বাড়ির বাসিন্দারা জামায়াত ও বিএনপি নেতার চাঁদাবাজদের কারণে অতিষ্ঠ। 

সরেজমিনে দেখা যায়, উত্তর গুজরার মৃত হাজী সৈয়দ হোসেনের পুত্র জামায়াত নেতা আবদুল হান্নান উত্তর গুজরা ইউনিয়নের জামায়াতের আমির ছিলেন।

এলাকাবাসী জানান, আবদুল হান্নানের চাঁদা না দিলে এলাকায় থাকা খুবই কস্টকর। হান্নান ইসলামের নাম ভাঙ্গিয়ে প্রচুর টাকা চাঁদাবাজি করছে। তার এসব অবৈধ চাঁদাবাজি থেকে প্রতি মাসে ২-৩ লাখ টাকা আদায় হয় বলে জানিয়েছেন সংশ্লিষ্ট সূত্র। 

সূত্র আরো জানায়, চাঁদা শুধু জামায়াতের ক্যাডার চাঁদাবাজ হান্নান একাই খায় না। এর বড় একটি অংশ চলে যায় রাউজান উপজেলা বিএনপির ফান্ডে ও রাউজান উপজেলা জামায়াতের ফান্ডে।

উত্তর গুজরার ধনাড্য ব্যবসায়ী কেরামত আলী জানান, হান্নানের চাঁদার ভয়ে আমি বাজারেও একা যেতে পারছি না। আমার থেকে হান্নান ১ লাখ টাকা চাঁদা দাবি করেছেন জামায়াতের ইসলামী বই কিনে দেওয়ার জন্য। আমাকে হান্নান এটাও বলেছে আমি টাকা দিলে জান্নাতে যেতে পারব। কিন্তু আমার পক্ষে এতটাকা দেওয়া কোনভাবেই সম্ভব নয়। আমি অপারগতা শিকার করলে আমাকে হত্যা করার হুমকি দেয় হান্নান।

এলাকাবাসী জানান,  উত্তর গুজরার ত্রাস হান্নান। বিএনপির শাসনামলে হান্নান ছিলো আরো বেশি বেপরোয়া। বিএনপির আমলে রাউজানে যত বিয়ে হয়েছিলো সবার থেকে চাঁদা নিয়েছেন জামায়াতের ক্যাডার হান্নান। 

উত্তর গুজরার বাসিন্দা ছলিম উল্লাহ বলেন, হান্নান নিজে মাদকাসক্ত এবং তিনি নিজেই মাদক ব্যবসার সাথে জড়িত। তার ভয়ে এলাকার মানুষ মাদক ব্যবসার বিরুদ্ধে কথা বলেন না। একাধিকবার রাউজান থানা পুলিশ মাদক কারবারি ও মাদক সেবক হিসেবে হান্নানকে গ্রেফতার করেছেন।


এ ব্যাপারে রাউজান থানা পুলিশ জানান, জামায়াত নেতা আ: হান্নানের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। তিনি নব্য আ.লীগ সেজে নানান অপকর্ম করে বেড়াচ্ছে এলাকায় যার তথ্য আমাদের কাছে আছে। অচিরেই আমরা  জামায়াত নেতা হান্নানের বিরুদ্ধে ব্যবস্থা নিব।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল