ব্রেকিং:
মুম্বাইয়ে শপিংমলে ভয়াবহ আগুন, ৩৫০০ মানুষকে স্থানান্তর সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২ শতাধিক পর্যটক আফগানিস্তানে মসজিদে বিমান হামলা, ১১ মাদ্রাসার শিশু শহীদ লিবিয়া উপকূলে অভিবাসী নৌকাডুবি, নিহত ১৫ অক্সফোর্ডের করোনা টিকায় স্বেচ্ছাসেবকের মৃত্যু

শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
সমুদ্রবন্দরগুলোকে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি শিক্ষার্থীসহ ১৫ জন গ্রেপ্তার জার্মান স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত ব্যারিস্টার রফিক-উল হককে হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। পারমাণবিক অস্ত্র সীমাবদ্ধ রাখতে সম্মত রাশিয়া ও যুক্তরাষ্ট্র
৪৬

জম্মু-কাশ্মীরে ভারতীয় সেনাদের উপর ভারী গোলাবর্ষণ করে পাকিস্তান

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০  

সংঘর্ষ বিরতি চুক্তির তোয়াক্কা না করে জম্মু-কাশ্মীরের রাজৌরি সেক্টরে ভারতীয় সেনাদের উপর ভারী গোলাবর্ষণ  করে পাকিস্তান। 

প্রতিরক্ষা মুখপাত্র এদিন সন্ধ্যায় জানান, রাজৌরি জেলার নিয়ন্ত্রণরেখা সংলগ্ন সামনের অঞ্চলগুলো লক্ষ্য করে গুলি ছুড়েছে পাকিস্তানি সেনা। মর্টার শেলও আছড়ে পড়ে। যদিও, হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ভারতীয় সেনার ওই মুখপাত্র জানান, রাজৌরির নওশেরা সেক্টর লাগোয়া সীমান্ত সংলগ্ন অঞ্চলগুলোকে টার্গেট করেছিল পাকিস্তান। বিনা প্ররোচনায় গোলাগুলো ছোড়ে। 

জানা গেছে, শনিবার সকাল সওয়া ১১টা থেকে শুরু হয় গোলাবর্ষণ। ভারতও গুলিতেই তার জবাব দেয়। দীর্ঘক্ষণ ধরে গুলির লড়াই হয়। সংঘর্ষে পাকিস্তানে কেউ হাতাহত হয়েছে কি না, জানা যায়নি। তবে, ভারতের দিকে হতাহতের ঘটনা ঘটেনি।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর