ব্রেকিং:
সাগরে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’: বন্দরে ২ নম্বর হুঁশিয়ারি সংকেত গোলান থেকে ইসরায়েলি সেনা প্রত্যাহারের প্রস্তাব পাস উপকূল মুখী ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’

শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮,   ২৭ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
নভেম্বরে সড়কে ঝরল ৫৪ শিক্ষার্থীর প্রাণ ব্যঙ্গচিত্র নিয়ে রোববার রাস্তায় নামবে শিক্ষার্থীরা চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলার প্রস্তুতি নিতে হবে: শিক্ষামন্ত্রী টাঙ্গাইলে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ প্রধানমন্ত্রীর নেতৃত্বে এগিয়ে চলছে দেশ: শিক্ষামন্ত্রী খালেদা জিয়ার অবস্থা গুরুতর: ডা. জাফরুল্লাহ ইবিতে আজ সেমিস্টার ফাইনাল, জুমার নামাজ নিয়ে শিক্ষার্থীদের ক্ষোভ
৫৩

গত ২৪ ঘণ্টায় করোনায় আরও সাড়ে ৭ হাজারের বেশি মৃত্যু

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  


করোনার সংক্রমণে বিশ্বে দৈনিক মৃত্যু ও শনাক্তের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। আজ বৃহস্পতিবার ওয়ার্ল্ডোমিটারস থেকে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৭ হাজার ৭২৯ জন। যা আগের দিনের চেয়ে চার শতাধিক বেশি। এ নিয়ে মোট করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫১ লাখ ৯১ হাজার ৩০৬ জনে।
 এদিকে প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন ৬ লাখ ২৪ হাজার ৩৫৬ জন। যা আগের দিনের চেয়ে প্রায় ৮৫ হাজার বেশি। এ নিয়ে মোট করোনা শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৫ কোটি ৯৬ লাখ ৮১ হাজার ২০ জনে।

এদিকে গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সবচেয়ে বেশি সংক্রমণ ও প্রাণহানির ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১ লাখ ২ হাজার ৭৬৭ জন এবং মারা গেছেন ১ হাজার ৫৫৮ জন। আর দৈনিক প্রাণহানির তালিকায় এরপরই রয়েছে রাশিয়া। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ২৪০ জন এবং নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ৩৩ হাজার ৫৫৮ জন।


এই বিভাগের আরো খবর