ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৮ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
১২৬

কাগজবিহীন হবে শিক্ষাপ্রতিষ্ঠানের দফতর: মোস্তফা জব্বার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯  

২০২১ সালের মধ্যে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের দফতর কাগজবিহীন হবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার। শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেলে বোয়ালখালী পৌর এলাকার ‘পাঠশালা’র বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

 

তিনি বলেন, প্রযুক্তিগত শিক্ষায় শিক্ষিত হলে চাকরি মিলবে। এখন ঘরে বসে কৃষি পরামর্শ ও বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেওয়া যাচ্ছে। বইয়ের বোঝা, কাগজ, চক ও ডাস্টারবিহীন শিক্ষা ব্যবস্থা চালু করার জন্য সরকার প্রতিটি স্কুলে মাল্টিমিডিয়া ক্লাস চালু করছে। এ ধারাবাহিকতায় প্রাক-প্রাথমিক থেকে উচ্চতর শিক্ষা ব্যবস্থাকে এর আওতায় আনা হবে। 

 

পূর্ব গোমদণ্ডী লোকনাথ মন্দিরে আয়োজিত এ অনুষ্ঠানের উদ্বোধন করেন ডাক বিভাগ চট্টগ্রাম পূর্বাঞ্চলের পোস্টমাস্টার জেনারেল আনন্দ মোহন দত্ত।

 

উপস্থিত ছিলেন সংসদ সদস্য মঈনউদ্দীন খান বাদল, ডাক টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শ্যামসুন্দর সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন, সহকারী কমিশনার (ভূমি) একরামুল ছিদ্দিক, এসিআই লিমিটেডের পরিচালক প্রিয়তোষ দত্ত ও সহযোগী অধ্যাপক ডা. রজত বিশ্বাস, আনন্দ কম্পিউটার্সের সিইও জেসমিন জুঁই ও ব্যবসায়ী হিরন্ময় দত্ত।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর