ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৫৯৩৩ জনের মৃত্যু, আক্রান্ত হয়েছেন ৩৭৯৭২৯ জন ৫জি’র যুগে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ ২৪ ঘন্টায় ২২১ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় গুলাব, ভারী বৃষ্টির শঙ্কা আগামী সোমবার আসবে ২৫ লাখ ডোজ ফাইজারের টিকা

সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

সর্বশেষ:
কুয়াকাটায় নির্দিষ্ট বাস টার্মিনাল না থাকায়, চরম যানজটে পর্যটকরা ইসরাইলি বাহিনীর গুলিতে ৪ ফিলিস্তিনি নিহত বগুড়ায় জিলা স্কুলের দশম শ্রেণির ২ শিক্ষার্থীর করোনা স্বাস্থ্যমন্ত্রী : আগামী ২৮ সেপ্টেম্বর থেকে গণটিকা প্রদান শুরু গোয়েন্দা নজরদারিতে রয়েছে ডজনখানেক ই-কমার্স প্রতিষ্ঠান দেশের সকল সিঙ্গেল রেল লাইনকে পর্যায়ক্রমে ডাবল করা হচ্ছে ডিএসই’র লেনদেনে শীর্ষে রয়েছে বেক্সিমকো বাণিজ্যিক উন্নয়নে প্রবাসীদের সহযোগিতা চাইলো এফবিসিসিআই আসামে মুসলিম নিধন নিয়ে পাকিস্তানের প্রতিবাদ বিমানবন্দরে করোনা পরীক্ষার ল্যাব প্রস্তুত জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে মুগ্ধ মার্কিন রাষ্ট্রদূত
২৮

ইসলামপুরে মাদরাসা থেকে তিন ছাত্রী নিখোঁজ

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

গত রবিবার (১২ সেপ্টেম্বর) ভোর রাতে থেকে জামালপুরের ইসলামপুরে মহিলা মাদরাসা থেকে তিন ছাত্রী নিখোঁজ হয়েছে। এ ব্যাপারে সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে মাদরাসার মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এ ঘটনায় থানা পুলিশ দুই শিক্ষক ও দুই শিক্ষিকাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।

দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসাটি গোয়ালেরচর ইউনিয়নের মেজর জেনারেল খালেদ মোশারফ বীরউত্তম সেতুর পূর্বপাড়ের বাংলা বাজার এলাকায়  অবস্থিত। মাদরাসাটিতে ৭৫ জন ছাত্রীকে ৮ জন শিক্ষক পাঠদান করান। মাদরাসার মোহতামিম আসাদুজ্জামান পরিবার নিয়ে মাদরাসা ভেতরে একটি কক্ষে বসবাস করেন। সাইনবোর্ড সর্বস্ব তাক্বওয়া মহিলা মাদরাসা নামে মাদরাসাটি ২০২০ সাল থেকে পরিচালনা করে আসছেন তিনি।

ইসলামপুর থানা সূত্রে জানা য়ায়, ওই মাদরাসা থেকে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভূকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে সূর্যবানু (১০) ও মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা (১১) নামের দ্বিতীয় শ্রেণির তিন ছাত্রী গত দুই দিন আগে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে।
 
মাদরাসার মুহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান বলেন, 'মাদরাসা আবাসিক হওয়ায় ছাত্রীরা রাতে মাদরাসা কক্ষেই থাকে। ঘটনার দিন ভোর রাতে ছাত্রীদের ফজরের নামাজ পড়ার জন্য ঘুম থেকে জাগানো হয়। অন্যান্য ছাত্রীর মতোই দ্বিতীয় শ্রেণির ওই তিন ছাত্রীও নামাজের প্রস্তুতি নেয়। নামাজের পর থেকে তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তাদের উদ্ধারে থানায় জিডি করেছি।

এদিকে ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়া জানান, ছাত্রী নিখোঁজের ঘটনায় মাদরাসার সকল ছাত্রীকে রাতেই তাদের অভিভাবকদের হাতে তুলে দিয়ে মাদরাসা বন্ধ করে দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য মুহতামিম মাওলানা আসাদুজ্জামানসহ চারজনকে থানায় আনা হয়েছে। নিখোঁজ ছাত্রীদের খোঁজে বের করার চেষ্টা চলছে।


এই বিভাগের আরো খবর