ব্রেকিং:
সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২ শতাধিক পর্যটক আফগানিস্তানে মসজিদে বিমান হামলা, ১১ মাদ্রাসার শিশু শহীদ লিবিয়া উপকূলে অভিবাসী নৌকাডুবি, নিহত ১৫ অক্সফোর্ডের করোনা টিকায় স্বেচ্ছাসেবকের মৃত্যু সামাজিক মাধ্যম থেকে সাধারণ মানুষের ছবি নিয়ে তৈরি হচ্ছে পর্ন

শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
সমুদ্রবন্দরগুলোকে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি শিক্ষার্থীসহ ১৫ জন গ্রেপ্তার জার্মান স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত ব্যারিস্টার রফিক-উল হককে হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। পারমাণবিক অস্ত্র সীমাবদ্ধ রাখতে সম্মত রাশিয়া ও যুক্তরাষ্ট্র
৬৯

আল্লামা শফীর দাফন সম্পূর্ণ হয়েছে

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

লাখো মুসল্লির  চোখের জলে শেষ বিদায় নিয়েছেন উপমহাদেশের প্রখ্যাত আলেম আল্লামা শাহ আহমদ শফীকে। শনিবার বেলা ২টা ১৫ মিনিটে হেফাজতে ইসলামের এ আমিরের জানাজা সম্পন্ন হয়। এ সময় তার অনুসারীরা কান্নায় ভেঙে পড়েন।

মাদরাসার উত্তর-দক্ষিণ পাশের সড়কে প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে এই জানাজায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা মুসল্লি অংশ নেন। জানাজা শেষে তাকে মাদসার ভেতর উত্তর মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় ইমামতি করেন আহমদ শফীর বড় ছেলে মাওলানা ইউসুফ। জানাজার আগে তিনি উপস্থিত লোকজনসহ দেশবাসীর কাছে তার বাবার জন্য দোয়া চান।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর