ব্রেকিং:
উত্তপ্ত লেবাননে পদত্যাগ করলেন চার পার্লামেন্ট সদস্য ঈদযাত্রায় সড়ক, রেল ও নৌপথে ৩১৭ জনের মৃত্যু পল্লবী থানায় বিস্ফোরণ: ডিএমপির মিরপুর বিভাগের ১২ পুলিশ কর্মকর্তার বদলি ২৪ বছরের চাকরিজীবনে অস্ট্রেলিয়ায় বাড়ির মালিক ওসি প্রদীপ বিশ্বে করোনায় ৭ লাখ ২৯ হাজারেরও বেশি মৃত্যু একাদশে ভর্তির আবেদন শুরু আজ

রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বৈরুতে বিস্ফোরণের ফলে ৪৩ মিটারের (১৪১ ফুট) একটি গর্ত তৈরি হয়েছে সেখানে আয়া সোফিয়ার কারণে পাল্টা চাপ চলছে এথেন্সের মুসলমানদের উপর নাগাসাকি ধ্বংসযজ্ঞের ৭৫ বছর আজ লেবানন মানবিক সংকটে পড়তে যাচ্ছে: জাতিসংঘ কুয়েতে আটক সাংসদ পাপুলকে ফের আদালতে তোলা হবে আজ দুই কোটি টাকার হেরোইনসহ পল্লবীতে নারী আটক পুনরায় বিজয়ী হওয়ায় শ্রীলংকার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসেকে প্রধানমন্ত্রীর অভিনন্দন
১২১

আযাদ দ্বীনী এদারা বাংলাদেশের শিক্ষাবর্ষ চালু ১লা জুন

প্রকাশিত: ১০ মে ২০২০  

সিলেটের আঞ্চলিক বোর্ড আযাদ দ্বীনী এদারা বাংলাদেশের অন্তর্ভূক্ত মাদরাসাগুলো আগামী ১লা জুন থেকে নতুন শিক্ষাবর্ষ চালুর সিদ্ধান্ত নিয়েছে।

 

আজ (৯মে) শনিবার বোর্ডটির প্রধান মাওলানা শায়খ জিয়া উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সিদ্ধান্ত নেওয়া হয়।

 

আযাদ দ্বীনী এদারা বাংলাদেশের বৈঠকে আরো যেসব সিদ্ধান্ত নেওয়া হয়,  এদারাভুক্ত সকল মাদরাসা আগামী ১ জুন থেকে খোলা হবে। করোনা মহামারির কারণে শুধুমাত্র ফযীলত ও হিফজ এর কেন্দ্রীয় পরীক্ষা শাওয়াল মাসে অনুষ্ঠিত হবে। পরীক্ষার তারিখ রুটিন ইত্যাদি পরীক্ষা বিভাগ থেকে যথাসময়ে জানানো হবে।

 

এতে আরও বলা হয়, দাওরায়ে হাদীসসহ অন্যান্য জামাতে ভর্তির জন্য মাদরাসার ২য় সাময়িক পরীক্ষার ফলাফল বিবেচ্য হবে। এদারাভুক্ত সকল মাদরাসার মুহতামিমদের স্বাস্থ্যবিধি মেনে নির্দেশনা বাস্তবায়ন করার জন্য অনুরোধ করা হয়।