ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
১৯৩

অসামাজিক কার্যকলাপের অভিযোগে রেস্টুরেন্টে অভিযান

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৯  


হাটহাজারীতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে চাইনিজ রেস্টুরেন্ট ও হোটেলে অভিযান চালানো হয়েছে। আজ (বুধবার) দুপুরে হাটহাজারী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রুহুল আমিন এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, চট্টগ্রাম-রাঙামাটি সড়কস্থ ম্যাগফাই চাইনিজ রেস্টুরেন্ট, কাচারী সড়কস্থ আমির এরশাদ প্লাজার গোল্ডেন ইন, আল ফয়েজে অভিযান পরিচালনা করে রেস্টুরেন্টের ভেতর সৌন্দর্যমন্ডিত পর্দা দিয়ে ঘেরা ছোট ছোট খুপড়িগুলো গুড়িয়ে দেন নির্বাহী অফিসার রুহুল আমিন।

এ সময় অসামাজিক কার্যকলাপে লিপ্ত কয়েকজনকে পাওয়া গেলেও তাদের প্রথমবারের মত সতর্ক করে দেন তিনি। পাশাপাশি মালিকরা ভুল স্বীকার এবং এমনটি হবে না বলে ক্ষমা চাওয়ায় তাদেরও সতর্ক করে দেয়া হয়।

এ ছাড়াও মুসলিম হোটেল, চৌধুরী হোটেলে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশ ও নিম্ম মানের খাবারের পরিবেশের কারণে তাদেরও সতর্ক করে দেয়া হয়। ত্রিবেণী মিষ্টির দোকানে অভিযান চালালেও কিছুই পাওয়া যায়নি বলে জানা যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন কে বলেন, আমাদের ছেলে মেয়েরা খুপড়ি ওয়ালা কিছু চাইনিজ রেস্টুরেন্টে গিয়ে নষ্ট হয়ে যাচ্ছে একজন অভিভাবকের এমন অভিযোগ পেয়েই তাৎক্ষণিক অভিযান পরিচালনা করি।

অভিযোগের সত্যতা পেয়েছেন জানিয়ে তিনি বলেন, কয়েকজনকে হাতে নাতে ধরলেও তাদের প্রথমবারের মত সতর্ক করে দিয়েছি। আর রেস্টুরেন্ট মালিকরা আর এমন হবে না জানিয়ে ক্ষমা চাওয়ায় তাদেরও সতর্ক করি এবং ছোট ছোট খুপড়িগুলো ভেঁঙ্গে গুড়িয়ে দিয়েছি। দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত এক ঘন্টা অভিযানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, পেশকার শফিউল অালম, মডেল থানার এসআই শফিক ও তার সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল